কেন এতো স্পেশাল এই স্মার্ট মানিব্যাগ ?

কি কি এক্সক্লুসিভ সুবিধা রয়েছে এই স্মার্ট মানিব্যাগে :

সহ আরো কি কি Exclusive সুবিধা রয়েছে এই স্মার্ট মানিব্যাগে তা তো Step By Step নিচে পড়তে থাকলেই বুঝে যাবেন

কিন্তু তার আগে দেখে নিন আপনার পুরাতন মানিব্যাগ কতটা ঝুঁকিপূর্ণ

মানিব্যাগ আমাদের লাইফে কতটা গুরুত্বপূর্ণ সেটা হয়তো আপনাকে এখানে নতুন করে বুজাতে হবে না কারণ ১ টা মানিব্যাগ আপনার নিজেরও আছে। মানিব্যাগ টাকা-পয়সা রাখার জন্য ব্যবহার করা হলেও অনেক সময় এতে টাকার থেকেও গুরুত্বপূর্ণ কার্ড বা কাগজ-পত্র থাকে, যা কোনো ভাবে হারিয়ে গেলে বা চোরে নিয়ে গেলে ফিরে পাবার আর কোনো ধরণেরই সম্ভাবনা থাকে না ।  আর সেক্ষেত্রে আপনার কত বড় মারাত্মক ক্ষতি হয়ে যেতে পারে তা আপনি নিজেই একবার চিন্তা করুন। কিন্তু এখন থেকে আপনাকে আর মানিব্যাগ হারিয়ে যাওয়ার ভয়ে থাকতে হবে না। কারণ আপনার জন্য Gadget Ghor নিয়ে এসেছে স্টাইলিশ স্মার্ট মানিব্যাগ।

এবার দেখে নিন কিভাবে চোর থেকে আপনাকে বাঁচাবে এই স্মার্ট মানিব্যাগ

মূলত এই স্মার্ট মানিব্যাগ Anti-Thief, অর্থাৎ কোনো চোর এই মানিব্যাগ চুরি করতে পারবে না। কারণ এটা আপনার স্মার্টফোনের সাথে Apps এর মাধ্যমে Connected থাকবে। যখনি কোনো চোর এটা চুরি করার চেষ্টা করবে সাথে সাথে আপনার মোবাইলে ভয়ংকরভাবে অ্যালার্ম বাজা শুরু করবে। তারথেকেও বড় কথা হচ্ছে আপনার মোবাইল কেউ চুরি করতে চাইলে মানিব্যাগও মারাত্মক ভাবে অ্যালার্ম দেওয়া শুরু করবে। সুতারং আপনার মোবাইল এবং মানিব্যাগ দুটাই সেইভ।

এ ছাড়া এই মানিব্যাগ কোথাও পরে গেলে বা হারিয়ে গেলে Lost লোকেশন দিয়ে এটাকে খুঁজে বের করতে পারবেন GPS ট্রেকারের সাহায্যে।

শুধু কি তাই ?

Selfie Remote Controler এর মতো অ্যাডভান্স হাইটেক সুবিধা রয়েছে এই স্মার্ট মানিব্যাগে অর্থাৎ আপনি মোবাইল দূরে শুট পজিশনে রেখে সেলফি বা ভিডিও নিতে পারবেন Just মানিব্যাগের বাটনে একটা ক্লিক করে।

আর সব থেকে মজার বিষয় হচ্ছে এই মানিব্যাগ দিয়ে অডিও বা ভিডিও রেকর্ডিং অথবা স্পাই করতে পারবেন।

মনেকরুন আপনি আপনার পাশের রুমের অডিও বা ভিডিও রেকর্ড করতে চাচ্ছেন । সেটা যদি আপনি মোবাইল দিয়ে করেন তাহলে মোবাইল যে কেউ ধরলে বা দেখলেই বুজে যাবে। কিন্তু আপনি যদি সেই একই কাজ এই স্মার্ট মানিব্যাগের Apps দিয়ে করেন তাহলে মোবাইল ধরলেও কেউ বুজতে পারবেন না যে রেকর্ডিং হচ্ছে।

কি ভাবছেন এখন, এত এত সুবিধা তাহলে নাজানি এর দাম কত হয় তাই তো ?

নাহ !! টেনশন নেওয়ার কিছু নেই কারণ Gadget Ghor এর এই স্মার্ট মানিব্যাগ তুলনামূলক অনেক বেশি বাজেট ফ্রেন্ডলি এবং সাথে রয়েছে ৬ মাসের Replacement Warranty। ৬ মাসের মধ্যে এই স্মার্ট মানিব্যাগের কোনো টেকনিকাল প্রব্লেম হলে আমরা সেটা Service করে দিবো। যদি ঠিক না হয় তাহলে নতুন প্রোডাক্ট দিয়ে রিপ্লেস করে দিবো।

এখন কি ভাবছেন অগ্রিম টাকা দিয়ে স্মার্ট মানিব্যাগ কিনতে হবে কিনা তাই তো ?

নাহ !! আমাদেরকে অগ্রিম কোনো টাকা পে করতে হবে না কারণ আমরা সম্পূর্ণ “ক্যাশ অন ডেলিভারিতে” পেমেন্ট গ্রহণ করি। অর্থাৎ প্রোডাক্ট রিসিভ করার পরে আপনি টাকা পে করবেন। সুতারং আগে টাকা দিয়ে প্রতারিত হওয়ার কোনো ধরণের সুযোগই এখানে থাকছে না।

ঠিক আছে ভাই তাতো বুঝলাম, কিন্তু আপনারা যদি এক প্রোডাক্ট দেখিয়ে অন্য প্রোডাক্ট দেন। কারণ এর আগে এই রকমের অনেক ধরা খেয়েছি, এখন হয়তো আপনি এ কথাটাই ভাবছেন ঠিক কি না ?

আপনার এ ব্যাপারটাও বুঝতে পেরেছি। সেক্ষেত্রেও আপনার কোনো Problem হবে না কারণ আপনি আমাদের ডেলিভারি এজেন্টের সামনে প্রোডাক্টের প্যাকেটখুলে প্রোডাক্টে দেখে রিসিভ করতে পারবেন। সুতারং আমাদের কথার সাথে মিল না পেলে সাথে সাথে Return করে দেওয়ার অপশন তো আপনার হাতেই থেকে যাচ্ছে।

এখন হয়তো বলবেন, ভাই ! সবইতো বুঝলাম কিন্তু এই স্মার্ট মানি ব্যাগ পিছনের পকেটে নিয়ে বসা যাবে তো ? ভেঙে যাবে না তো ?

আপনার এই প্রশ্নের উত্তর দেওয়ার আগে একটু হেসে নেই –হা হা হা। কারণ সত্য কথা বলতে কি আমি নিজেও এতক্ষন যাবৎ আপনার এই প্রশ্নটির জন্য Wait করতে ছিলাম। এর উত্তর যদি একথায় বলি তাহলে “না”। কারণ মানিব্যাগ In Generally ছেলেরা পিছনের পকেটে নিয়েই বসে। সুতারং এটাকে ওই ভাবেই ডিজাইন করা হয়েছে যাতে পিছনের পকেটে নিয়ে বসলেও কোনো সমস্যা না হয়। তবে হ্যা, পানিতে ভিজানো যাবে না তাহলে ওয়ারেন্টি কন্ডিশন নষ্ট হয়ে যাবে।

তো Bro !! চলুন এক নজরে দেখে নেওয়া যাক কি কি পাওয়া যাচ্ছে এই স্মার্ট মানিব্যাগে :

সুতরাং এখনই সময় পুরানোটা ফেলে নতুনটা নেওয়ার ।

বর্তমানে মানিব্যাগে ১৫% ডিসকাউন্ট চলছে এবং যে কোনো মুহূর্তে Stock Out হয়ে যেতে পারে । অলরেডি ১২৮৭ পিছ ডেলিভারি দেওয়া হয়েছে সুতারং আপনার মানিব্যাগটি হাতছাড়া না করতে চাইলে এখনই Purchase করে ফেলুন। কারণ তা না হলে পরে শুধু আফসোসই করতে হবে।

একনজরে স্মার্ট মানিব্যাগ সম্পর্কে আমাদের পূর্ববর্তী কাষ্টমেরদের রিভিউগুলো দেখে নিতে পারেন।

MD. Mahmudul Hasan
MD. Mahmudul Hasan@MahmudulHasan
Read More
Best wallet I have ever had. I lost my wallet and this one keeps coming back. Perfect !
RumanHossain
RumanHossain@rumanhossain1
Read More
Received the goods in perfect condition, congratulations!!!
Zannatul Ferdous Ety
Zannatul Ferdous EtyEty1992
Read More
Very efficient
Shahadat Hossain
Shahadat Hossain@ShahadatHossain19
Read More
Great concept! Everything works as described.
Zibon Ahmed
Zibon AhmedZibonbcn
Read More
I bought two already!!!
shimul hossen
shimul hossen@shimulhossen22
Read More
Great product
Jabwakezz Sumon
Jabwakezz Sumon@Jabwakezz
Read More
Love this
Nazmul Rana
Nazmul Rana@Nazmulana
Read More
A bit noisy, but works really good
Mi Raj
Mi Raj@Miraj1995
Read More
So far so good
Muhammad Redwan Khan
Muhammad Redwan Khan@Redwankhan5
Read More
The quality of the wallet is very good. Delivery is fast, too. It was delivered in 2 days. My father often lost his wallet, so I bought it for him as a gift.
Previous
Next